Miss World 2022: মিস ওয়ার্ল্ড পোল্যান্ডের ক্যারোলিনা বিউলেস্কা

 


মিস ওয়ার্ল্ড 2022 পোল্যান্ড জিতেছে নতুন মিস ওয়ার্ল্ডের মুকুট।

পোল্যান্ডের ক্যারোলিনা বিউলেস্কা ৭০তম মিস ওয়ার্ল্ড মুকুট জিতেছেন, বৃহস্পতিবার ভোরে।

ক্যারোলিনা টোক বলেন, 

"আমার নাম ধরে ডাকলে আমি শক হয়ে যাই। আমি এখনও বিশ্বাস করি না। আমি মিস ওয়ার্ল্ড মুকুট পরতে পেরে সম্মানিত হয়েছি এবং আমি কাজ করার জন্য অপেক্ষা করতে পারি না"।

নিউ মিস ওয়ার্ল্ড ডে বর্তমানে ম্যানেজমেন্টে তার স্নাতকোত্তর ডিগ্রির জন্য অধ্যয়ন করছেন । এবং তিনি পিএইচডি করার পরে শেষ করেছেন।

ক্যারোলিনা বলেছেন যে তিনি স্বেচ্ছাসেবী কাজের জন্য উত্সাহী ছিলেন, যার সাথে তিনি জড়িত ছিলেন৷ তার সৌন্দর্যের বুদ্ধি একটি উদ্দেশ্য  সংকটে গৃহহীন পিপোকে ক্রমাগত সাহায্য করার পাশাপাশি সচেতনতা বৃদ্ধি করা ।


মিস ইউক্রেন আনাস্তাসিয়া লেন্না রাশিয়ার বিরুদ্ধে লড়াই >>>

To know about Bangla borna>>

To know about Women's health >>>

To know about Mem's health >>>>



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url