Porimoni- পরীমনির ‘গুণিন’ শুক্রবার প্রেক্ষাগৃহে

‘অবশেষে “গুণিন” মুক্তি পাচ্ছে।

গ্রামীণ ওঝা রজব আলী গুণিনকে নিয়ে ছবির গল্প।

আধ্যাত্মিক ক্ষমতার কারণে গ্রামে তিনি অত্যন্ত প্রভাবশালী। তিন নাতি—রহম, আলী ও রমিজ।

গুণিনের রহস্যজনক মৃত্যুর পর দুই নাতির মধ্যে দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্প ছবির মূল উপজীব্য।

গানিনের সিনেমার উদ্বোধনী প্রদর্শনী একবার নাচ ও গানের মাধ্যমে করা হয়েছিল রাজকীয় পরী এসেছে পালকিতে,ধামাইল গান দিয়ে শুরু করুন। 

একদল নৃত্যশিল্পী ছাইয়ার সাথে নাচলেন, "আমি ঘোমটা খুলে হাজির হলাম।" রমিজ-রাবিয়ার বিয়ের অনুষ্ঠানে কোম্পানির নাচ ভালো লেগেছে। 

এমনই নাচ-গানের মধ্য দিয়ে ‘গুনিন’ চলচ্চিত্রের উদ্বোধনী প্রদর্শনী হলো।

বুধবার সন্ধ্যায়  গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ও চরকির সহায়তায় নির্মিত ‘গুনিন’ চলচ্চিত্রের উদ্বোধনী প্রদর্শনী হয়। 

আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে গুণী সিনেমার পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, অভিনেতা শরিফুল রাজ, পরীমনি ও প্রধান ব্যবস্থাপনা পরিচালক গুণিন সিনেমার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরীমনি ও চরকির প্রধান ব্যবস্থাপনা কর্মকর্তা রেদওয়ান রনি।

অভিনয়শিল্পী দিলারা জামান, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরী, ইরেশ জাকের, মোস্তফা মনোয়ারসহ বিভিন্ন কলাকুশলীরা।

চলচ্চিত্র নির্মাতা ও চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি নীল হুরেজাহানের উপস্থাপনায় অনুষ্ঠানের স্বাগত বক্তব্য দেন।

তিনি বলেন, "চরকির প্রথম সিনেমা রেটিং সিনেমা হলে চালু হচ্ছে। চরকি মেড ইন বাংলাদেশ ফর দ্য ওয়ার্ল্ড। চাকা জুন মাসে বিখ্যাত হয়ে উঠেছে। 

আমরা গর্বিত যে চরকির প্রথম ছবি মুক্তি পাচ্ছে। চরকি হবে রাজধানী।" এই যাত্রায় আমাদের সদস্য হওয়ার জন্য সাজগোজকে ধন্যবাদ।


কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প অবলম্বনে নির্মিত সিনেমাটি প্রসঙ্গে গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘সংক্ষিপ্ত গল্প থেকে চরিত্রগত চলমান ছবি তৈরি করা কষ্টকর। এটা বলা যায় যে গুনিন ক্রু এবং চরকির মধ্যে একসময় সহযোগিতা ছিল। '


পালকিতে মঞ্চে উঠলেন রাজ-পরীমনি ওরফে রমিজ-রাবেয়া। 

মঞ্চে প্রতিক্রিয়া জানিয়ে পরীমনি বলেন, তিনি (রাজ) একবার বলছিলেন, আমি কি বর হয়ে আসব নাকি রমিজ হয়ে? 

আমি মিশ্র অনুভূতি আছে. কখনো রাজকন্যা হয়ে যাচ্ছি, এখন আবার রমিজ-রাবেয়া হয়ে যাচ্ছি। এটা করতে গিয়ে, আমি অন্য কোনো ব্যক্তির জীবনে উদ্বিগ্ন হয়ে পড়ি।

রাজ বলেন, আমি এখানে এসে অবাক হয়েছি।আমি যখন চলচ্চিত্রে যোগদান করি, তখন আমার দুর্ঘটনা ঘটে। সেলিম ভাই আর কাস্টিং বিকল্প করেননি, তিনি আমার জন্য অপেক্ষা করেছিলেন। আইসক্রিম ছবি থেকে আমার রনি ভাইয়ের সাথে সম্পর্ক। আশা করছি, আরও কিছু করব। অনুষ্ঠানের শুরুতে গান গেয়েছেন সন্ধি ও সাফিন।


আরও বিনোদনের খবরের জন্য >>>


Russia-Ukraine-war: মিস ইউক্রেন আনাস্তাসিয়া লেন্না রাশিয়ার বিরুদ্ধে লড়াই করতে সেনাবাহিনীতে যোগ দিয়েছেন



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url